Breaking News
Loading...
রবিবার, ৮ মে, ২০১৬


অষ্টম শ্রেণীর পাঠ্য বই তালিকায় নতুন চটি বই
তালিকাভুক্ত হওয়ায় খুশিতে আত্মহারা হয়ে গেছেন
যৌবনপ্রিরাপ্ত অষ্টম শ্রেণীর ছাত্র ছাত্রীগন।
বইটির নাম “নিজেকে জানো” ।
বইটির বেপারে শিক্ষামন্ত্রী নুরু এইতো করা শুরু
মজিদকন্ঠকে বেক্ত করেন,
ল্যাঞ্ছা ইজ ডিফিকাল্ট টু হাইড,দ্যাট ইজ নট
ইম্পুচিবল।দিস ইজ নট এ বাংলা ইরোটিক দিস ইজ এ
বুক!
এসময় নুরু ছাত্র ছাত্রীদের প্রতি আবেগঘন বশত বেক্ত
করেন,
ডিয়ার স্টুডেন্টস,দিস ইজ নট এ বেঙ্গলী চটি দিস ইজ
এ বুক!প্লিজ ডোন্ট মাস্টারবেট।
শিক্ষামন্ত্রী নুরুর এ কথায় ক্ষোভ প্রুকাশ করে অষ্টম
শ্রেণীর ছাত্র অজয় তার ফেসবুক স্ট্যাটাসে
লিখেছেন,টাকু কাক্কু ইউ নো আর টিহা ফিরত্ দেও
মাঙ্গীরর্পো,আব্বার নিকট পাঁচশত পুঞ্চাশ টেকা
চাইছি সানিলিওনের একটা থ্রি এক্স মুভির জন্যি
যাতে কৈরা বইয়ের সব কিছু রপ্ত হৈয়া যায়।
তাছাড়া কাইলক্কা মর্জিনারে আমাগো ফ্লাটে
এক ঝুড়ি কন্ডম লৈয়া আসতে কৈলাম প্রাক্টিস
কৈরবার লাই হালা টাক্লা এখন বলিতেছে দিস ইজ
নট এ চটি দিস ইজ এ বুক!হালা অক্ষন টেকা দিবি।
শিক্ষা মন্ত্রী ন্রুর কথায় ক্ষোভে নাম প্রকাশে
অনিচ্ছুক মিসেস চাম্পা বেগম মজিদকন্ঠকে
জানান,ন্রু ইতা কি বই পাঠ্য বইয়ে তালিকাভুক্ত
করল?
ভাবছিলাম পুলাডারে সত্ চরিত্রবান বানামু না তা
আর হৈলনা।Fuck U ন্রু ।
অভিভাবকদের ঠ্যালা সামলাতে না পেরে নুরু
মজিদকন্ঠের দারস্ত হন এবং মজিদকন্ঠকে গভীর
শোক বেক্ত করে বলেন,
ওহ নো গার্ডিয়ান ওয়ান্টটু ফাকিং মি!বাট আমি
চাইতাসি পুলাপান গুলা একটু আধটু চালাক চতুর
হৌক,কিন্তু এই মূঢ়খ মৌলবাদী মা বাপ গুলা তা
হৈতে দিবেনা। ভাবছিলাম ভবিষ্যতে ধর্মকর্ম বই
বাদ দিয়া দিমু আর বাকি বইগুলার বিভিন্ন নাম
দিয়া দিমু যেমুন,
•আমার বাংলা চটি
•উচ্চমাধ্যমিক সেক্সুয়াল গনিত
•English Erotick For Class অমুক তমুক
•বিজ্ঞানে যৌনমিলন
•সামাজিক যৌনবেবস্থা
ইত্যাদি।
ন্রুর একথায় গভীর আগ্রহ প্রকাশ করে অষ্টম শ্রেণীর
ছাত্র জিহাদুল তার ফেসবুক ইস্ট্যাটাসে লিখেন
,ছাড়ের উদ্দেশ্য প্রশংসা যোগ্য ,নিশ্চই বড়দের মতন
আমাদের চটি পড়ার বেপুক ইচ্ছা।
ঐ ছাত্রের কথায় খুশি হয়ে খ্যাক খ্যাক করে হাসতে
হাসতে ন্রু মজিদকন্ঠকে বলেন,
বাপ্কা বেটা ,সিপাইকা ঘুড়া!এইনা হৈলে অষ্টম
শ্রেণীর পুলা?
হঠাত্ কাঁদো কাঁদো চোখ হয়ে গেল ন্রুর।আবেগে
আপ্লুত হয়ে পড়েন ন্রু।কান্নায় ভেঙ্গে পরেন মন্ত্রী।
কারন জানতে চাইলে হু হু করে কাঁদতে কাঁদতে ন্রু
মজিদকন্ঠকে বেক্ত করেন,
আমার এতু আবেগ ক্যারে?ক্যারে আমার এতু আবেগ?
কিরে ন্রু কথা কছনা ক্যারে?ন্রু কান্না থামা ন্রু
তোর সামনে সাংবাদিক ন্রু এই পিচ্চি পিচ্চি
পুলাপান গুলা তোর মন বুঝতে পার্ছে,কিন্তু ঐ মূঢ়
গার্ডিয়ান গুলা কেনু কেনু তোরে এতু ভুল বুঝে ন্রু?
ক্যারে আমারে সবাই এতু ভুল বুঝে?ক্যারে ক্যারে?
আমি চাইছি পুলাপান গুলা একটু জানুক,একটু চটি পড়ুক
একটু শিখুক কিন্তু না তাতেও বাঁধা!ন্রু তোর এতু বাধা
ক্যারে?
কথা গুলো বলে আবার ও কান্নায় ভেঙ্গে পড়ল
শিক্ষামন্ত্রী ন্রু ইসলাম নাহিদ।
স্যার ভবিষ্যতে সকল বই কি চটি করে ফেলা হবে?
সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে ন্রু বলেন,
চেষ্টায় আছি সকল বই থাকবে যৌনপূর্ণ বই।আর পাঠ্য
বই থেইকা ধর্ম বইটা সড়াইয়া ফেলার ও বেপুক ইচ্ছা
আছে।
এসময় ন্রু আরো বলেন,ম্যাইনে কি কিয়া পাঠ্য বই
বাংলা চটিতে করমু ভরগেয়া।
মন্ত্রী আরো বলেন,পড়াশুনার পাশাপাশি এসব
বোঝেনই তো!
আপনারা তো জানেন যে পিছনে বৈসা অনেকে কয়
আমি নাকি উভকামী !
কি অভিশাপ ,কি অভিশাপ ম্যা দুগ্যা রক্ষে কর ম্যা

এইসমস্ত অপপ্রচার কবে বন্ধ হৈবেক ঈশ্বরই জানেন!
অষ্টম শ্রেণীর ছাত্রীদের উদ্দেশ্য করে ন্রু
বলেন,তোমরা আগামীর সেক্সি আইডল!
তোমাগো মধ্যি দিয়াই তৈরী হৈবেক সাহারা
খাতুন,মুতিয়া চুদুরীর মতু নামি দামী বিশ্ব সুন্দরী!
তোমাদের মধ্যি দিয়া বাহির হৈবেক,জজ
,বেরিষ্টার,উকিল মেজিস্ট্রেট আর পর্ণস্টার!
অতএব ,তুমাগের উচিত্ “নিজেকে জানা”।
রাগে কটমট করিতে করিতে মন্ত্রী আরো বেক্ত
করেন,অনেক বুড়া বিয়াদ্দপ আছে কুড়ি পাঁচ ছয়
মেয়ে ছেলে জন্ম দেয় প্রতিনিয়ত কন্ডম ইয়ুয করেনা
তাগোর উচিত্ এই বইটা পড়া!
প্রধানমন্ত্রীর প্রশংসা করে ন্রু বলেন,আহ!
শিকাছিনার আমল আম্রে প্রশান্তি দিলো!সময়
পাইলে গুগলে সার্চ মারি “বাংলা চটি”।আহা কি
রমরমা গরম গরম গপ্প মাইরি!!!
টয়লেট ফাঁকা পাইলেই টয়লেটে গিয়া,বুঝেনই তো ।
তাছাড়া আমার ফেইসবুকে একটা পুলার লগে ঐসবের
চ্যাট তো হইইই।
বেবি ডলমে গাইতে গাইতে ন্রু চুদান দুঃখিত শুধান,
কতিপয় পুলাপান আমারে কয় আমি নাস্তিক কিন্তু
না মোটেই আমি নাস্তিক না আমি ছাক্কা আস্তিক
।গত পরশু সনাতন ধম্মে দীক্ষা নিছি ম্যা দুগ্যা দুগ্যা
,দুগ্যাআআআআ দুগ্যা।
আবেগে আবার কাঁদতে কাঁদতে মন্ত্রী বলেন,আবার
আবেগ আইছত ক্যারে ন্রু?কতিপয় ফাজিল জামাত
শিবিরের পুয়াপান আম্রে কয় আমি নাকি পর্ণস্টার
হৈগেছি অথচ বাছাধন গুলা একবার ও চিন্তা করেনা
আমি না থাকলি অরা মাস্টারবেট করব কিরাম?
জামাতের প্রতি তীব্র নিন্দা জ্ঞাপন করে মন্ত্রী
বলেন,
জামাত হৈল মৌলবাদী অরা নাকি বঙ্গবন্ধুরে
বুঙ্গবুঙ্গ কয় !
মাননীয় সংসদ চুদুক ভটকাচার্য দুঃখিত আমি
ভাবছিলাম আমি সংসদে।
তো যা কৈতেছিলাম,জামাত কে নিষিদ্ধ করা হৌক
তাইলেই এই অবোধ পুলাপাইন গুলার হ্যান্ডেল
মারবার পথ আরো সুগম হৈবেক।
দেশ ও দশের কাছেত আমার দাবী একটাই,
আমার বাংলা চটি পড়ুন,
দৈনিক ৬-৭ বার হ্যান্ডেল মারুন।
জয় বাংলা ,বাংলাদেশ জিন্দাবাদ,আওয়ামিলীগ
জিন্দাকবর।
বুদ্ধং সংনং ভংনং প্যা প্যা ঔং খারাশ্শিপা জয়
ম্যাক্যালীই,তোর গা খালি।
ধোনবাদ।
বক্তব্য শেষে মন্ত্রী লুঙ্গী জাগিয়ে আন্ডার প্যান্ট
বুঝেনিতো মঞ্চ ত্যাগ করলেন।

0 সমালোচোদনা করুন::

একটি মন্তব্য পোস্ট করুন

বালের লেখা লিখছোস,বালের সাইট,এই সাইট কোন শালার?আ**দা সাইট বাইছোস শালা