Breaking News
Loading...
রবিবার, ৮ মে, ২০১৬

যৌবন একটা গুল্লিপ সিগারেট”
সংসদ সদস্য গায়িকা মোডা মমতাজ বেগম সুর
করা গানটি যেন মিথ্যা হৈয়া গেল প্রবাসে
আরামদন্ড প্রাপ্ত এক যুগের লেংটা নায়িকা
ভারত বাংলার পর্ণস্টার তাসলিমা
নাসরিনের বেলায়!চল্লিশ গেল চৌচল্লিশ
গেল মাগার যৌবন গেলনা ।এত বুড়ি বয়সেও
নিজের এমন যৌবন কি করিয়া নিজের দাবী
অনুযায়ি ঈশ্বরের দয়া ছাড়াই ধরি
রাখিয়াছেন কে জানে তবে লেখিকা
সেক্’সী নাসরিনকে জিজ্ঞাসিলে খেক খেক
করিয়া হাসিয়া দিয়া তিনি মজিদকন্ঠকে
জানান,
তবে আর কি বৈলছি তুমাদের?দেশে বসিয়া
মুডা চাউলের ভাত আর মাছ ভাজা
খাইলেইতো আর যৌবন টিকিয়া থাকিবেনা
কিছু হারবাল ও সেবন করিতে হইবে !
আমেরিকান ভেষজ হারবাল খাইয়া আমি
আমার এই উঠতি যৌবন ধরিয়া রাখিয়াছি
,এখনকার ২০বছরের যুবক ছেইলেরা আমার
কাছে আসিলে কুছ পরোয়া নেহি কারতেহি
৪০গেল ৪৪গেল মাগার যৌবন গেলনা:তসলিমা
নাসরিন
তসলিমা নাসরিন আরো জানান ,
আমি হিন্দু ছাড়া সবার সাথেই রাত্রি যাপন
করিয়াছি ,হিসেব করলে প্রায় হাজার দুয়েক
তো হবেই ,তবুও আমার যৌবন তাহার নিজস্ব
পায়ে দাঁড়াইয়া আছে কিন্তু কেনো?কারন
হৈল আমি হারবাল ইউজ করি।মাঝে সাজে
হেন্ডেলিং করি তাতে স্বাস্থ্য হীনতা ঘটে
মাগার কিছুদিন পর আবার হারবাল ইউজ
করিলে উহা ঠিক হৈয়া যায়।গতকাল এক
যুবককে ডাকিয়াছিলুম কাছে আয় বেডা কতা
আছে । কিন্তু বেডায় আমার উপর ইঞ্জিন
দেখিয়া পাত্তা না দিয়া পাছায় কসাইয়া
দুইটা লাথি মারিয়া আমার ইজ্জত ধুলায়
মিশাইয়া দিলো।আমি অফমানিত বোধ
করিয়া তাহার উদ্দেশ্যে বলিলাম , আরে
ক্ষানকির পুলা তুই ইঞ্জিন উপর দিয়া দেইখা
কি বুঝবি ?ভিতরের জিনিস ঐ আগেরই চায়না
ইঞ্জিন জাপানি বাটন ।অতচ চুদিরপুত আমার
উপ্রে দিয়া দেইখায় আমারে পুটু মারিলনা !
বলি খানকির পুলা আসল হিনো ইঞ্জিন
চিনো ?উপ্রে ঠান্ডা ভিত্রে গরম ।যুবক এতে
আরো ক্ষেপিয়া গিয়া কহিল,”ছাগল চুদিব
,পাগল চুদিব তবুও তুমাকে না”।আমি আর কি
বলিব ?ঘরেত আসিয়া হেন্ডেল মারিয়া
দিনপাত করিয়াছি
আপনি কেনো হিন্দুদের সাথে যৌনকর্মে
লিপ্ত হননা এ প্রশ্নের জবাবে বিদেশের
মাটিতে পুটু বেচিয়া খাইয়া পড়িয়া থাকা
লেখিকা জানান ,
আমি জাতে পুটু বেচা হৈলেও তালে ঠিকাছি
।বিদেশের মাটিতে পুটু বেচিয়া খাই বলিয়া
কি আমার নিজের উপ্রে সচেতনতা
থাকিবেনা ?হিন্দুরা নিজেদের নলের উপ্রের
চামড়া কাঁটেনা উহাতে বিভিন্ন যৌনরোগ
হৈতে পারে আর যৌনরোগ যদি আমার একবার
হৈয়াই যায় তাইলে আমার ভাত শেষ আম্রে
পুটু ম্রার কেউ থাকবেনা বুঝেছ ?
তাসলিমা নাসরিন বলেন ,তিনি দেশবাসীর
অশুভকামনা করছেন সেই সাথে দেশবাসী যেন
তাহাকে হালকাভাবে পুটু ম্রা দেয় সে জন্য
দেশের যুবক ছাওয়াল পাওয়ালদের আহভান
করেছেন ।

0 সমালোচোদনা করুন::

একটি মন্তব্য পোস্ট করুন

বালের লেখা লিখছোস,বালের সাইট,এই সাইট কোন শালার?আ**দা সাইট বাইছোস শালা