Breaking News
Loading...
বৃহস্পতিবার, ১৯ মে, ২০১৬

Info Post
কেমনে কি কুশল জিজ্ঞেস করছে বুবলি


‘বসগিরি’ ছবির নায়িকা কে সেটা এখন সবাই জানেন। জানার ই কথা। নায়িকা-রহস্য সমাধান হওয়ার পর সোমবার থেকে শুরু হয়েছে ছবির শুটিং। আর এই শুটিংয়ের মধ্য দিয়েই চলচ্চিত্রে পা রাখতে যাচ্ছেন নবাগত নায়িকা বুবলি। অবশ্য এত দিনে অনেকের বাসায়ও পা রেখেছেন তিনি। রাতে না দিনেই। প্রথম ছবিতেই তিনি নায়ক শাকিব খানের বিপরীতে কাজ করছেন। এটা তো তার অনেক দিনের আশা হয়তো এ জন্যই ওরনা না পরে তিনি খবর পড়তেন ! কে জানে। গত শনিবার ঢাকার একটি অভিজাত হোটেলে এই নায়িকাকে পরিচয় করিয়ে দেওয়া হয়। আরে দিনের তো ভালো রাতেও তিনি সেখানে থাকতেন তাই অন্য কোথাও হলে খারাপ হত না। চলচ্চিত্রে প্রথম কাজ করতে যাচ্ছেন এ প্রসঙ্গে বুবলি এনটিভি অনলাইনকে বলেন, ‘আমার আগামীকাল থেকে শুটিং শুরু করার কথা ছিল। কিন্তু আজ থেকেই শুরু করলাম। ছোট একটা দৃশ্যের শুটিং করছি আজ। ছোটো দৃশ্য কারে কয় জানেন ই তো !! গাড়ি থেকে নামার একটি দৃশ্যে অভিনয় করব। কি আফা ভিতরের টা দেখাবেন না ? আগামীকাল থেকে টানা শুটিং শুরু হবে।’ প্রথম ছবিতে নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয়ের বিষয়ে বুবলি বলেন, ‘আমি অনেক বেশি অ্যাকসাইটেড। একে তো চলচ্চিত্রে কাজ করছি, তাও আবার সুপারস্টার শাকিব খানের বিপরীতে। তিনি অনেক বড় শিল্পী। আমি শাকিব খানের সঙ্গে শুটিং করতে ভয় পাচ্ছি। ঢং ভয় শুধু দিনে না ? এর আগে সংবাদ পাঠ করেছি কিন্তু অভিনয়টা এই প্রথমবারের মতো। ভয়, উত্তেজনা সবই কাজ করছে। তবে আমার বিশ্বাস, আমি ভালো করতে পারব। ও আচ্ছা উত্তেযনাও চলে তোমার। আপনারা আমার জন্য দোয়া করবেন।’ চলচ্চিত্রে আসার গল্পটা কী জানতে চাইলে বুবলি বলেন, “চলচ্চিত্রে কাজ করার কোনো চিন্তা মাথায় ছিল না। বেশ কয়েক মাস আগে পরিচালক শামীম আহমেদ রনি ভাই আমাকে শাকিব খান প্রযোজিত ‘প্রিয়ারে’ ছবির নায়িকা হওয়ার প্রস্তাব দেন। টিভিতে সংবাদ পাঠ করতে দেখার পরই পরিচালক আমার সঙ্গে যোগাযোগ করেন। যেভাবে দার হয়ে যায় আপনারে দেখলে তাতে বাহানা ছাড়া উপায় আছে বলেন! নায়িকা হওয়ার বিষয়টি প্রথমে আমার পরিবার মানতে চায় না, কিন্তু পরে পরিবারের সঙ্গে কথা বলে সবাইকে রাজি করানো হয়। আমিও নতুন করে নিজেকে তৈরি করতে শুরু করি। যা আছেন তার পরও ! কিন্তু হঠাৎ করেই ‘বসগিরি’ ছবি থেকে যখন অপুদি এই ছবি থেকে সরে দাঁড়ান, তখন পরিচালক আমাকে কাজটি করার প্রস্তাব দেন। আরে এক মাল কয় দিন ভালো লাগে ! সব মিলিয়ে হঠাৎ করেই হয়ে গেছে। আর ওদিকে ‘প্রিয়ারে’ ছবির চিত্রনাট্য লেখা হচ্ছে।” নায়িকা হিসেবে নিজের প্রস্তুতি নিয়ে বুবলি বলেন, ‘পরিবারের অনুমোদন পাওয়ার পর থেকেই নিজেকে প্রস্তুত করার কাজটি করছি। নিয়মিত জিম করছি। ডান্স করছি এমনকি ফাইটও শিখছি। এখনো প্রতিদিনের বেশির ভাগ সময়ই কাটে অনুশীলন দিয়ে। আর রাতে তো বড় শশা আছেই ! শাকিব খানের বিপরীতে অভিষেক হতে যাওয়া বুবলি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়ছেন। ইডেনেও রাতে পড়েন তিনি। মতিনিউজ.কম

0 সমালোচোদনা করুন::

একটি মন্তব্য পোস্ট করুন

বালের লেখা লিখছোস,বালের সাইট,এই সাইট কোন শালার?আ**দা সাইট বাইছোস শালা